Breaking News
Loading...
Monday, May 16, 2011

আর নয় সিরিয়াল নাম্বার খোজার ঝামেলা, ৩৮০০০+ সিরিয়াল (softwares+games)

9:58 AM

আস্-সালামু-আলাইকুম। সবাই কেমন আছেন? আশা করি ভালো।
টিটি তে আমি কিছুদিন হলো এসেছি। এই সল্প সময়ের মাঝে টিটিকে আমি অনেক ভালোবেসে ফেলেছি। টিটি থেকে অনেক কিছুই শিখেছি।কিন্তু দিতে পারিনি কিছুই। এজন্য খুব খারাপ লাগছিলো। তাই আজ আপনাদের জন্য এই টিউনটি নিয়ে হাজির হলাম। টিটিতে এটা আমার প্রথম টিউন।

s2 আর নয় সিরিয়াল নাম্বার খোজার ঝামেলা, ৩৮০০০+ সিরিয়াল (softwares+games) | Techtunesআমরা সকলেই কম্পিউটারে বিভিন্ন ধরনের softwares ব্যবহার করে থাকি এবং games খেলে থাকি। কিন্তু কিছু softwares এবং games ছাড়া প্রায় সকল softwares এবং games এর জন্য সিরিয়াল নাম্বার/কী এর দরকার হয়। এজন্য আমাদের অনেক সমস্যায় পড়তে হয়।আর এই সমস্যা সমাধানের জন্যই আমার আজকের টিউন।
আমি আজ আপনাদের সামনে একটা software নিয়ে হাজির হয়েছি। software টার নাম serials world। এটা সর্বশেষ ভার্সন। মাত্র ৩.২mb এর সম্পূর্ণ ফ্রী এই software টি তে ৩৮০০০+ সিরিয়াল রয়েছে। ব্যবহারের কোন ঝামেলা নেই। এটি পোর্টেবোল ভার্সন। software টার সার্স বক্সে আপনি আপনার প্রয়জনীয় software/game এর নাম লিখে এন্টার চাপ দিলে পেয়ে যাবেন আপনার কাঙ্খিত সিরিয়াল নাম্বার।
1
softwares search আর নয় সিরিয়াল নাম্বার খোজার ঝামেলা, ৩৮০০০+ সিরিয়াল (softwares+games) | Techtunes
2
games search আর নয় সিরিয়াল নাম্বার খোজার ঝামেলা, ৩৮০০০+ সিরিয়াল (softwares+games) | Techtunes
এখান থেকে ডাউনলোড করুন।
টিউনটি ভালো লাগলে বলবেন, তাহলে আরো ভালো ভালো টিউন করার অনুপ্রেরনা পাব।



সুত্রঃ http://techtunes.com.bd
টিউন করেছেন : Hridoy43

1 comments:

 
Toggle Footer