Breaking News
Loading...
Wednesday, May 23, 2012

আপনার জন্য avast! Internet Security v6.0.1289 2012 এন্টি ভাইরাস ১ বছরের ৪ টি লাইসেন্স কী একদম ফ্রি। সতর্ক করুন আপনার ভাইরাসকে!!!!!!!!

12:19 AM

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ’ কেমন আছেন সবাই, আশা করি ভাল আছেন। আজ আমি আপনাদের কাছে শেয়ার করছি avast! Internet Security v6.0.1289  2012 এন্টি ভাইরাস ১ বছরের ৪ টি লাইসেন্স কী। আপনাকে শুধু ট্রায়াল ভার্সন ডাউনলোড করতে হবে। তারপরে এই ৪ টি লাইসেন্স কীর একটি ব্যবহার করুন। এবার কষ্ট করে শুধু আপডেট করে নিন। আমি এই লাইসেন্স কী আমার ফেসবুক ফান পেজে প্রকাশ করেছি । আর এর বিনিময়ে শুধু আমার ফেসবুক ফান পেজে একটি লাইক দিবেন।
আমার ফান পেজ আইডি: http://www.facebook.com/pages/FULL-SOFT-ZONE/310237308989846
ট্রায়াল কিঙ্ক
লাইসেন্স কী লিঙ্ক

কিভাবে অ্যাক্টিভ করবেন তা দেখানো হল

















0 comments:

Post a Comment

 
Toggle Footer